Select Page

আজ বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:২৭

নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে চৌমুহনীতে আইডিএলসির শাখা উদ্বোধন

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ১৯, ২০১৭ | বেগমগঞ্জ

বেগমগঞ্জ প্রতিনিধি: গত ১৬ নভম্বের, দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউট আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড নোয়াখালীর চৌমুহনীতে ৩৬তম শাখার উদ্বোধন করে। দেশের প্রতিটি মানুষরে কাছে প্রয়োজনীয় আর্থিক সেবা পৌঁছে দিতে এবং দেশের অর্থসামাজিক উন্নয়নে তাৎর্র্যপূণ ভূমিকা রাখার প্রতিশ্রুতি নিয়ে আইডিএলসির ৩৬তম শাখার র্কাযক্রম শুরু হয়।
আইডিএলসির চেয়ারম্যান আজিজ আল মাহমুদ এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, “নোয়াখালীর অর্থনৈতিক উন্নয়ন দেশের জন্য অত্যান্ত তাৎপর্যপূর্ণ। অগ্রগামী এবং দায়ত্বিবান আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আমাদের দায়িত্ব এ অঞ্চলের মানুষকে তাদের অর্থনৈতিক উন্নয়নে সাহায্য করা। আরো উন্নত সেবা প্রদানের উদ্দেশ্য নিয়ে আইডিএলসির নতুন শাখা স্থাপিত হয়েছে।”
আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর আরিফ খান বলেন, “দেশের সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আইডিএলসির উদ্দেশ্য দেশবাসীর কাছে সর্বোত্তম ও উন্নততর আর্থিক সেবা পৌঁছে দেওয়া। সেই প্রতিশ্রুতি নিয়ে নোয়াখালীর মানুষের জন্য আমরা আমাদের নতুন শাখার উদ্বোধন করেছি। আমরা বিশ্বাস করি নোয়াখালীর মানুষের অর্থসামাজিক উন্নয়নে আমরা তাৎপর্যপূর্ণ ভমিকা রাখতে সফল হবো। ”
এ উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সফল ব্যবসায়ীদের আইডিএলসি সম্মাননা প্রদান করে এবং আইডিএলসির উদ্যোগে এ সকল উদ্যোক্তার সফলতার গল্প বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তুলে ধরা হয়। আইডিএলসি বিশ্বাস করে এই উদ্যোগরে মাধ্যমে দেশের তরুণ প্রজন্ম অনুপ্রাণিত হবে যা দেশকে উজ্জ্বল আগামীর দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অত্যান্ত গুরুত্বর্পূণ।
দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউট আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের মোট সম্পদের পরিমাণ প্রায় ৯,৬০০ কোটিরও অধিক এবং এ বছর সপ্টেম্বর পর্যন্ত আইডিএলসির কর পরবর্তী আয় প্রায় ১৮০.৯ কোটি টাকা। আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে এসএমই লোন, হোম ও কার লোন এবং ডিপোজিট। আইডিএলসির ৩৬টি শাখায় বর্তমানে প্রায় ১৪০০ মানুষ কর্মরত আছেন। আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে আরো তিনটি সাবসিডিয়ারি কোম্পানি- আইডিএলসি সিকিউরটিজ, আইডিএলসি ইনভেস্টমেন্টস ও আইডিএলসি এ্যাসেট ম্যানেজমেন্ট। ১৯৯৩ সালে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড স্টকমার্কেটে তালিকাভুক্ত হয়।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮