Select Page

আজ বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি সময়: রাত ১১:০৭

ফেনীতে ভোজনরসিকদের উৎসব ‘ফুডিয়ানা’

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

মার্চ ১, ২০১৮ | ফেনী

ফেনী প্রতিনিধি: প্রকৃতিতে উৎসবের আমেজ, গাছে গাছে আমের মুকুল ফুটেছে বসন্তের আবাহনে। ফেনীতে বসন্তবরণ উৎসবকে আরো রঙিন করে তুলতে প্রথমবারের মতো অয়োজিত হচ্ছে ভোজনরসিকদের উৎসব ‘ফুডিয়ানা’।

‘গানা হবে, খানা হবে, মেলা হবে, খেলা হবে’ এম স্লোগানকে ধারণ করে Feni Foodies এবং Sewentien যৌথভাবে ০৮-১০ মার্চ তিন দিনব্যাপী শহরের মিজান রোডস্থ শহীদ জহির রায়হান মিলনায়তন মাঠে আয়োজন করেছে এ উৎসবের।

আয়োজনের সমন্বয়ক আজিম খসরু জ্যাকি বলেন, তিন দিনব্যাপী অনুষ্ঠানে থাকবে গান বাজনা, পিঠাপুলি, ফুড কনটেস্টসহ আরও নানা আয়োজন- উৎসবমুখর থাকবে ফেনীবাসী। আমরা বিশ্বাস করি এই আয়োজন সকল ভোজনরসিকদের সর্বোচ্চ আনন্দ দানে সক্ষম হবে।

আয়োজক কমিটি আরো জানায়, ফুডিয়ানার প্রথম আয়োজন খাদ্য ব্যবসায়ীদের নতুন মাত্রা নির্মাণে এবং ভোক্তাদের সাথে সম্পর্ক তৈরির ক্ষেত্রে একটি বড় দিক হবে। এর মাধ্যমে রেস্টুরেন্ট ও ফুড শপ ব্যবসায়ীদের মতো সাধারণ ভোক্তা স্টল দিয়ে নিজের রেসিপি তুলে ধরতে পারবেন ফেনীবাসীর কাছে। উপস্থিত দর্শনার্থীদের জন্য ফেনীর জনপ্রিয় বা ঐতিহাসিক খাদ্য এবং ফুড কন্টেস্ট এর ব্যবস্থা থাকবে।

আয়োজক কমিটি জানায়, এ আযোজনে থাকছে ঘরোয়া খাবারও। ঘরোয়া পরিসরে যে রান্না এতদিন আনন্দ দিয়েছে, সময় এসেছে বড় পরিসরে সে স্বাদের আনন্দ ছড়িয়ে দেবার। উৎসবে ঘরোয়া সেরা আয়োজন নিয়ে অংশগ্রহণ করবেন নারীরা।

ফেনীবাসীর এমন উৎসবে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের সর্বাধিক পঠিত ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টালগুলো । আয়োজক প্রধান সহযোগী হিসেবে থাকছে ‘মিজান’ ফর্টিফায়েড পাম অলিন।

এছাড়াও সহযোগী হিসেবে থাকছে ঢাকা ব্যাংক ফেনী শাখা, রানা মটরস, হোটেল বেস্ট ইন, এলএমসি অটোমোবাইল, ইনফিনিটি সায়েন্স কোচিং ও পরিচ্ছন্নতা সহযোগী হিসেবে থাকছে ‘বিডি ক্লিন ফেনী। ইন্টারনেট নেটওয়ার্ক সহযোগী হিসেবে থাকছে কেএস নেটওয়ার্ক।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮