Select Page

আজ বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি সময়: রাত ১০:৪৩

খালেদার মুক্তির দাবিতে বিএনপির ২ দিন কর্মসূচি

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

মার্চ ৪, ২০১৮ | জাতীয়

নোয়াখালী বার্তা ডেস্ক: বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফের দুই দিনের নতুন কর্মসূচি দিয়েছে বিএনপি। মঙ্গলবার ঢাকাসহ সারা দেশে মানববন্ধন এবং বৃহস্পতিবার ঢাকাসহ সারাদেশে অবস্থান কর্মসূচি পালন করবে দলটি। উভয় কর্মসূচি সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ১ ঘন্টা পালন করা হবে।

রবিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। এসময় তিনি সরকারের তীব্র সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ কোমর বেঁধে নির্বাচনী প্রচারে নেমেছে। একতরফাভাবে প্রচারণা চালাচ্ছেন তারা। বিএনপি নির্বাচন কমিশনকে অভিযোগ করলেও কোনো ব্যবস্থা নেয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ও আইনের শাসনের শত্রু। তারা একতরফা নির্বাচনের জন্যই খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রেখেছে। আবারও ফাঁকা মাঠে গোল দিতে চায়। কিন্তু বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবেনা, হতে দেয়া হবে না।

সরকার আগামী নির্বাচনে পরাজয়ের ভয়ে বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারাগারে পাঠিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, এম এ মালেক, আমিরুল ইসলাম খান আলীম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮