Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ১০:২৬

নোয়াখালী সদরে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

নোয়াখালী বার্তা ডেস্ক

মে ২১, ২০১৯ | নোয়াখালী সদর

ষ্টাফ রিপোর্টার :
পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (২১ মে) বিকাল ৫টা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসূফ এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পালের নিকট এই মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, স্বতন্ত্র প্রার্থী এমএইচ শওকত রেজা চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বোরহান উদ্দিন আহম্মেদ মিটু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাওলনা আবু বক্কর সিদ্দিক, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন আরজু, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নুর আলম সিদ্দিকী রাজু সহ ৭জন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নিলুফা মমিন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাবেয়া সুলতানা ববি, জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি জান্নাতুল ফেরদাউস মুক্তা সহ ৪জন।

সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসূফ বলেন চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন পত্র দাকিল করেছেন। এই উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০