Select Page

আজ বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি সময়: সন্ধ্যা ৬:১৩

বেগমগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, অস্ত্রসহ গ্রেপ্তার ২

নোয়াখালী বার্তা ডেস্ক

মে ২৪, ২০১৯ | নোয়াখালী, বেগমগঞ্জ

বেগমগঞ্জে প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে এক গহবধূ (২৫) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুই আসামী সাইফুল (৩০) ও বাবু (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে পুলিশ উপজেলার দোয়ালিয়া গ্রামের একটি বাড়ী ঘেরাও করে আসামীদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে গৃহবধূর ঘরে ডুকে আসামীরাসহ তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত তিন আসামী হারুন, সাইফুল ও বাবুর সাথে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে ভিকটিমের স্বামীদের সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামীরা তাদের হুমকি দিয়ে আসছে। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমদের ঘরে ডুকে ঘরে থাকা জাহানারা বেগম (৫৫) ও মনোয়ারা বেগম (১৮) কে মারধর করে জখম করে আসামীরা। পরে ওই তিন জন ভিকটিমকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ীর লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরো অভিযোগ করেন, গণধর্ষণ শেষে আসামীরা তাদের ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন ও তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর করে।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৬০/৭০জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮