Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ৮:৩৯

নোয়াখালীতে গুজবের বিরুদ্ধে সোচ্চার শিক্ষার্থীরা

নোয়াখালী বার্তা ডেস্ক

জুলা ৩০, ২০১৯ | নোয়াখালী সদর

ষ্টাফ রিপোর্টার:
সাম্প্রতিক সময়ে পদ্মা সেতু নির্মাণ কাজে ‘মানুষের মাথা লাগবে’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়ানো এমন গুজবের বিরুদ্ধে সোচ্চার হয়েছে নোয়াখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

গুজবের বিরুদ্ধে গত কয়েকদিন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনগনকে সচেতন করতে সভা-সমাবেশ, মাইকিং, লিফলেট বিতরণ, মসজিদ-মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

মঙ্গলবার বিকালে জেলার সদর উপজেলার পশ্চিম চরমটুয়া ইউনিয়নের সফিগঞ্জ রাব্বানিয়া দাখিল মাদ্রাসায় গুজবের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধিতে শিক্ষার্থী সমাবেশ করা হয়েছে। সমাবেশে শিক্ষার্থীরা গুজবকে না বলে গুজবের বিরুদ্ধে সোচ্চার হয়ে শ্লোগান দেয়।

সমাবেশে পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.নুরুল আলমের সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মাওলনা নুরুল হুদার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, সুধারাম থানার ওসি নবীর হোসেন।

সমাবেশের প্রধান অতিথি একেএম সামছুদ্দিন জেহান বলেন, ছেলে ধরা বা কল্লা কাটার বিষয়টি সম্পন্ন ভিত্তিহীন, এটি সম্পন্নরুপে গুজব। ছেলেধরা গুজব ছড়ানো ব্যক্তিদের সামাজিকভাবে বয়কট করুন। ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিবেন না। আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের সহযোগিতা নিন। পুলিশ আপনাদের পাশে দাঁড়াবে। ছেলেধরা গুজবে কান না দিয়ে শিক্ষার্থীদের নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠানে আসার আহব্বানও জানান তিনি।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০