Select Page

আজ বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ১:৩৯

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ১৯, ২০১৯ | নোয়াখালী

ষ্টাফ রিপোর্টার : আগামীকাল নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন। এর আগে ২০১৪ সালে সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল । দীর্ঘ ৫ বছর পর এই সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে ।

সভাপতি পদে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোন প্রার্থীতার ঘোষণা না আসলেও একটি মহল হাতিয়ার সাবেক এমপি মোহাম্মদ আলী এবং বেগমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ উল্ল্যাহর নাম প্রচার করে আসছে ।

এদিকে ,সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে ব্যাপক আলোচনা । বর্তমান সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের (সদর-সুবর্ণচর উপজেলা) সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর প্রচারণা পূর্ব থেকে থাকলেও সাম্প্রতিক সময়ে প্রচারণায় এসেছেন নোয়াখালীর পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল ।

এদিকে সম্মেলন সফল করতে চলছে ব্যাপক প্রস্তুতি । জেলার নয়টি উপজেলা ও পৌর এলাকায় দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে । জেলা আওয়ামীলীগের সম্মেলন ঘিরে প্রস্তুতি নিচ্ছেন স্থানীয় নেতাকর্মীরাও । কমিটির সদস্য শিহাব উদ্দিন শাহিন জানান, সম্মেলন সফল করতে তাদের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে । কমিটির নেতাকর্মীদের মধ্যে দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে । দুই পরবের প্রথমটির উদ্ভোধনী সম্মেলন অনুষ্ঠিত হবে শহিদ ভুলু ষ্টেডিয়ামে । এর পর দুপুরে দ্বিতীয় পরবে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়াতনে ৪৭১ কাউন্সিলরের ভোট কিংবা মতের ভিত্তিতে নতুন কমিটি গঠন করা হবে ।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, নতুন কমিটি গঠনের ক্ষেত্রে ত্যাগী,দক্ষ, বির্তকমুক্ত , স্বচ্ছ ও পরিছন্ন ইমেজের নেতাদের প্রাধান্য দেওয়া হবে । এ্কই সঙ্গে বর্তমান কমিটির নেতাদের কর্মকান্ডের মুল্যায়ন করা হবে । আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনের প্রধান অতিথি হিসিবে উপস্থিত থাকার কথা রয়েছে ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০