Select Page

আজ বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি সময়: সন্ধ্যা ৬:৩৬

নোয়াখালীতে অপহরণের এক মাস পর কিশোরী উদ্ধার, আটক ১

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ২২, ২০১৯ | নোয়াখালী

সুবর্ণচর প্রতিনিধি:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানায় অপহরণ মামলার এক মাস পর ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরনকারী মো. রুবেলকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ছালা উদ্দিন সংগীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাতে চট্র্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার উরিরচর থেকে কিশোরী জুলেখাকে উদ্ধারের পর অপহরনকারী রুবেলকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, চট্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সেলিম সওদাগর ও তার ছেলে রুবেল সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নের জনতা বাজারে কাপড়ের ব্যবসা করতেন এবং সেখানে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। এসময় পরিচয়ের সুত্র ধরে গত ১৭ অক্টোবর চর ক্লার্ক গ্রামের জয়নাল আবেদীনের কিশোরী মেয়ে জুলেখাকে নিয়ে পালিয়ে যায় রুবেল।

জুলেখার পিতা মো. জয়নাল আবেদীন জানান, আমার মেয়ে (১৬) কে গত ১৭ অক্টোবর অপহরণ করে চট্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সেলিম সওদাগরের ছেলে মো. রুবেল (২৪) নিয়ে যায়। জয়নাল আবেদীন আরো জানান, অনেক খোজাখুজি করে মেয়ে জুলেখাকে না পেয়ে ২৩ অক্টোবর চরজব্বার থানায় একটি মামলা করেন তিনি। মামলা নং ০৭, তাং ২৩ অক্টোবর ২০১৯ ইং।

মামলার সুত্রধরে চরজব্বার থানা পুলিশ দীর্ঘ এক মাস বিভিন্ন জায়গায় খোজাখুজি করে অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে জুলেখাকে উদ্ধারের পর অপহরনকারী রুবেলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন জানান, আসামিকে ভিকটিমসহ জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮