Select Page

আজ শুক্রবার, ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:৫৯

নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ১০, ২০১৯ | নোয়াখালী

ষ্টাফ রিপোর্টার :
নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের এক সভাপতিসহ তিন জন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন।মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০), হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন (৩৬) ও অপর জনের নাম জানা যায়নি।

আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে ৪জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপর একজনকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে সোনাপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয় কন্টেনারবাহী একটি লরি। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে ছাত্রদল নেতা রাসেল ও স’মিল শ্রমিক নোমানের মৃত্যু হয়। আহত হয় অপর তিন যাত্রী।

অপরদিকে, বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ জানান, দুপুর ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব গয়েছপুর এলাকায় মাটিবাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় অজ্ঞাত তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকা স্থানন্তর করা হয়েছে। ঢাকা নেওয়ার পথেই একজনের মৃত্যু হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও অটোরিকশাটি আটক করা হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১