Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ৯:৫৪

সুধারামে নাগরিকের সমস্যার সমাধান দিচ্ছে “আপনার ওসি”

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ২৫, ২০১৯ | নোয়াখালী সদর

ষ্টাফ রিপোর্টার:
নোয়াখালীর সুধারামে আপনার ওসি’র সাথে সরাসরি কথা বলুন- ‘আপনার ওসি’ কার্যক্রমে স্থানীয়দের বক্তব্য শুনে উত্তর ও সমাধান দিচ্ছেন সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন।

বুধবার বিকালে জেলা সদরের ভাটিরটেক চৌমুহনী বাজারে ‘আপনার ওসি’র কার্যক্রম শুরু হয়। গত নভেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে এ হ্যালো ওসি কার্যক্রমের মধ্য দিয়ে সুধারাম মডেল থানার পুলিশ যেকোনো নাগরিকের কথা শুনে যথা সম্ভব সমাধান অথবা যথাযথ পদক্ষেপ নিতে সহায়তা করছেন । এ কার্যক্রমের মূল লক্ষ হলো সেবার মাধ্যমে পুলিশ ও জনগণের দূরত্ব কমিয়ে আনা। এতে করে অপরাধীদের বিষয়ে আরো বেশি তথ্য পাবে পুলিশ। যাতে করে অপরাধ নিয়ন্ত্রণে জোরালো এবং কার্যকরি ভূমিকা রাখবে।

‘আপনার ওসি’ কার্যক্রমে সমাজের বিভিন্ন স্তরের নাগরিকের অভিযোগ অনুযোগ শুনে উত্তর ও পরামর্শ দেন সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন।

এ কার্যক্রমের মাধ্যমে প্রতিদিন থানা এলাকার বিভিন্ন স্থানে উন্মুক্ত পরিবেশে ‘আপনার ওসি’ কার্যক্রম পরিচালনা করছেন, অফিসার ইনচার্জ নবীর হোসেন। তিনি বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সাথে মতবিনিময় করেন এবং সেবা প্রার্থীদের অভিযোগ গ্রহণ করেন। শুধু তাই নয়, প্রতিটি অভিযোগ অতি গুরুতরভাবে নিয়ে সামাধানের জন্য তাৎক্ষণিক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করছেন।

‘আপনার ওসি’র কার্যক্রমে বক্তব্য রাখেন, ধর্মপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট ছিদ্দিকুর রহমান সাবু, ভাটিরটেক চৌমুহনী বাজার পরিচালনা কমিটির সভাপতি নজির আহম্মদ, ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগ নেতা মানজুরুল হাসান মঞ্জু, আর্মি মো.জামাল উদ্দিন, মোস্তফা মিয়া, মো. মিরাজ উদ্দিন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হাফেজ মহি উদ্দিন প্রমূখ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০