Select Page

আজ বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ১:৪৩

চাটখিল-সোনাইমুড়িতে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

এপ্রি ৯, ২০২০ | চাটখিল, নোয়াখালী

স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ি উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও গরীব অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এসে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম।
বুধবার-বৃহস্পতিবার দু’টি উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ১০ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করেন। প্রতি পরিবারকে ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি মসুরের ডাল, ১লিটার সয়াবিন তেল ও ১টি করে সাবান প্রদান করেন।
এছাড়াও জাহাঙ্গীর আলম সরকারী-বেসরকারী কর্মকর্তা ও ত্রান সরবরাহে নিয়োজিত নেতাকর্মীদের প্রায় ২০হাজার বিভিন্ন ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেন। এরমধ্যে ছিলো পিপিই, গ্লাভস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।
প্রতি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা এ ত্রান সহায়তা ঘরে ঘরে পৌছে দেন। এ খাদ্য সহায়তা সোনাইমুড়ি উপজেলা পরিষদ ও চাটখিলের জেলা পরিষদ ডাক বাংলো থেকে সমন্বয় করা হয়।
প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আওয়ামীলীগ গরীবের বন্ধু। আমরা যে খাদ্য সহায়তা প্রদান করেছি এটা আরও বাড়ানো হবে যদি বর্তমান অচলাবস্থা দীর্ঘায়িত হয়। করোনার ভয়াবহ থাবা থেকে চাটখিল-সোনাইমুড়িসহ গোটা দেশকে রক্ষায় মহান আল্লাতায়ালার কাছে সকলের দোয়া কামনা করেন। তিনি আরও বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন করোনার ভয়াবহ ছোবল থেকে দেশকে রক্ষা করতে পারেন।
এসময় চাটখিল উপজেলা নির্বাহী অফিসার দিদারুল আলম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, পৌর মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।
এছাড়া সোনাইমুড়ি উপজেলায় ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগ সদস্য আবু ছায়েম।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০