Select Page

আজ বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি সময়: দুপুর ২:৫৪

সেনবাগে সরকারি চালসহ ডিলারসহ গ্রেপ্তার ২

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

এপ্রি ২২, ২০২০ | নোয়াখালী, সেনবাগ

ষ্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর সেনবাগ উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ বস্তা চাল ও তিনটি খালি বস্তাসহ আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।
মঙ্গলবার রাতে সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত নবীপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
আটকৃতরা হলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ও নবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান সাজু এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য ঈসমাইল হোসেন খাঁন। এ ব্যাপারে উপজেলা খাদ্য কর্মকর্তা অসন্ত কুমার চাকমা বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় মামলা করেছেন।
সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলাম মজুমদার জানান, ডিলার মো. শাহজাহান সাজু ও ঈসমাইল হোসেন খাঁন পারস্পরিক যোগসাজসে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল বাইরে বিক্রি করার অভিযোগ পেয়ে রাত ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।
এ সময় নবীপুর ইউনিয়নের আটটি বাড়িতে বেশি দামে বিক্রি করা ১৫ বস্তা চাল ও সরকারি চালের তিনটি খালি বস্তা জব্দ করা হয়। এসব চাল নিয়ম অনুযায়ী হতদরিদ্র লোকজনের মাঝে ১০ টাকায় বিক্রি না করে বেশি দামে বাইরে বিক্রি করে তারা নিজেরা লাভবান হন। এ ঘটনায় দায়ের করা মামলায় তাদের দুজনকে গ্রেপ্তার দেখিয়ে থানা হাজতে পাঠানো হয়।
থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, শাহজাহান সাজু ও ঈসমাইল হোসেনকে বুধবার সকালে আদালতে হাজির করা হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০