Select Page

আজ শুক্রবার, ২রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:৪০

নোয়াখালীতে বিদেশী কুড়ালসহ আটক ২

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৯ জুন সকালে নোয়াখালী জেলার সুধারাম থানাধীন করমুল্যা বাজারের একটি দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে দুইজনকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন- মোঃ হাম্মাদুর রহমান হাম্মাদ (১৯) ও মোঃ রাশেদ (২০)। এ সময় তাদের কাছে ৯টি বিদেশী ধারালো কুড়াল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।
গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মোঃ হাম্মাদুর রহমানের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানাধীন শৈল্যাডলি এলাকায় এবং মোঃ রাশেদ এর বাড়ি একই থানাধীন পশ্চিম এওজবালিয়া এলাকায়। তারা দীর্ঘদিন ধরে সুধারাম থানাধীন বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে আসছে। তাদের অত্যাচার ও নির্যাতনের ভয়ে জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। তারা প্রকাশে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে মঙ্গলবার অস্ত্রসহ হাতে-নাতে উপরোক্ত ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০