Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৫:৩১

নোয়াখালীতে করোনা মোকাবেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

স্টাফ রিপোর্টার: নোয়াখালীতে কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণের লক্ষ্যে একযোগে জেলা সদরসহ ৯ উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ কার্যক্রম শুরু করা হয়। এসময় জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার আলমগীর হোসেন, সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখারসহ ঊধর্বতন সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক খোরশেদ আলম খান জানান, জেলা সদরে ১৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের পাশাপাশি উপজেলা পর্যায়ে ৯ জন উপজেলা নির্বাহী অফিসার ও ৯ জন সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক পরিধান না কারার দায়ে দোকানদার, পথচারী ও গাড়ির চালক ও যাত্রীদের জরিমানা করা হয়েছে। এছাড়া কয়েকটি দোকান বিভিন্ন মেয়াদে বন্ধ রাখার আদেশ দেওয়া হয়েছে।
এসময় জনসাধারণের মাঝে প্রায় ৮০ হাজার মাস্ক বিতরণ করা হবে। এদিকে, মাস্ক পরিধানে মানুষকে সচেতন করে তোলার লক্ষ্যে কিশোর তরুণদের একটি সংগঠন জেলা সদরে মানববন্ধন ও মাস্ক বিতরণ করে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০