Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৯:১৮

বেগমগঞ্জে অস্ত্রসহ সেই গ্যাং লিডার ইমন গ্রেফতার

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ২৪, ২০২০ | নোয়াখালী, বেগমগঞ্জ

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আলোচিত রয়েল গ্রুপের সেকেন্ড-ইন কমান্ড মো.ইমন হোসেন ইছা আলমকে (২০) অস্ত্রসহ আটক করেছে পুলিশ। একই সাথে পুলিশ আরো দই কিশোর গ্যাং সদস্যকে আটক করে।
মঙ্গলবার দুপুরে বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার গ্যাং লিডার ইমনকে অস্ত্রসহ এবং দুই কিশোর গ্যাং সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকতৃ মো.ইমন হোসেন ইছা আলম বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে এবং অপর দুই কিশোর গ্যাং সদস্য হলো- উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে নুর হোসেন জাবেদ (২৪) ও পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে আব্দুর রহমান রুবেল।
দেশব্যাপী আলোচিত বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার পর পরই বেগমগঞ্জের রয়েল বাহিনীর প্রধান পৃষ্ঠপোষক মুজাহিদপুরের আবদুল মন্নানের ছেলে সাহাব উদ্দিনসহ একই এলাকায় কিশোর গ্যাংয়ের এস.এম. রানা ওরপে মেন্টাল রানা, বিপ্লব, রোমন, শাকিল, ইমন, আদর, নোমান, হৃদয়, জাবেদ, সামছু, ফরহাদ, রুনু ইসলাম ও শামীমের নাম দিয়ে এবং তাদের অস্ত্র হাতে মহড়া দেয়ার ছবিসহ ব্যবস্থা গ্রহণের দাবি তোলেন এলাকাবাসী। এরপরই পুলিশ ওই গ্রুপের সদস্যদের ধরতে মাঠে নামেন


বেগমগঞ্জ থানার ওসি জানান, সোমবার রাতে রয়েল গ্রুপের সেকেন্ড-ইন কমান্ড মো.ইমন হোসেন ইছা আলমকে আটক করা হয়। পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্টে অভিযান চালিয়ে একটি দেশীয় পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অপরদিকে এক বছর এক মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে উপজেলার নাজিরপুর থেকে এবং তিন মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে পৌরসভার হাজীপুর এলাকা থেকে আটক করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে তিন আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে হয়েছে বলেও জানান ওসি কামরুজ্জামান সিকাদার।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০