Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৭:৫৬

নিখোঁজের ১০ দিনেও প্রতিবন্ধী বিজয়ের সন্ধান মেলেনি

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ১০, ২০২০ | কবিরহাট, নোয়াখালী

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর কবিরহাট বাজার থেকে নিখোঁজের দশদিনেও শারীরিক ও মানুষিক প্রতিবন্ধী মো. বিজয় হোসেনের (১৬) সন্ধান পাওয়া যায়নি। এতে বিজয়ের পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
বিজয় নিখোঁজের ঘটনায় তার বড় ভাই মো.আজিজুল হক হৃদয় গত ০১ ডিসেম্বর কবিরহাট থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন। এরআগে গত ৩০ নভেম্বর সকাল ১১টায় কবিরহাট বাজার থেকে বিজয় হারিয়ে গেছে। বিজয় কবিরহাট পৌরসভার ঘোষবাগ গ্রামের মৃত মো. মাহবুল হকের ছেলে।
সাধারণ ডায়েরীতে মো.আজিজুল হক জানান, তার ভাই মো. বিজয় হোসেন একজন শারীরিক ও মানুষিক প্রতিবন্ধী। বিজয়ের ডান হাত ও ডান পা কিছুটা অকেজো। ঘটনার দিন সকালে নিজ বাড়ি থেকে কবিরহাট বাজারে যান বিজয়। সেখান থেকে আর বাড়ি ফিরে আসেনি। এরপর আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় বহু খোঁজাখুঁজি করে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।
মো.আজিজুল হক কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার ভাইটা প্রতিবন্ধী মানুষ। কোথায় আছে-কেমন আছে, আল্লাহ ভালো জানেন। ০১৮৩৭-১৭১৭৮০ নাম্বারে ভাইয়ের সন্ধান দিতে আকুতি জানান তিনি।
কবিরহাট থানার ওসি ট্রমাস বড়–য়া, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরীর বিষয়টি স্বীকার করে বলেন বিজয়ের সন্ধান পেতে পুলিশ তাদের চেষ্টা অব্যাহত রেখেছেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০