Select Page

আজ সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি সময়: রাত ১০:৩৯

কলেজ শিক্ষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ২৩, ২০২০ | নোয়াখালী, নোয়াখালী সদর

স্টাফ রিপোর্টার: নোয়াখালীতে এবার কলেজ শিক্ষকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন।
বুধবার সকালে নোয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ফজলুল হক সুজন অভিযোগ করেন, নোয়াখালী সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. আ ফ ম রুহুল আমিন একজন সরকারি চাকরীজীবী হয়েও দেশের আইনের নূন্যতম প্রতি শ্রদ্ধাশীল নন। একজন সরকারি চাকরীজীবী হয়েও গত ২১ ডিসেম্বর তিনি জেলা সদরের মতিপুর এলাকায় বিরোধীয় জমিতে নির্মাণ কাজ করতে যান।
এ বিষয়ে প্রতিপক্ষ থানায় অভিযোগ দায়ের করলে রুহুল আমিন পুলিশের বাধা উপেক্ষা করে তার লোজনজন নিয়ে বিরোধীয় জমি জবরদখলের উদ্দেশ্যে নির্মাণ কাজ চালিয়ে যান।
সুজন বলেন, রুহুল আমিন নিজে বেআইনী কাজ করে উল্টো আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং সংবাদ সম্মেলনে মিথ্যে অভিযোগ তুলছেন। আমি কোনদিন মাদক, সন্ত্রাস বা দখলের সাথে জড়িত ছিলাম না। এ ধরণের ভিত্তিহীন অভিযোগ করায় রুহুল হকের বিরুদ্ধে মানহানী এবং তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করবেন বলে জানান সুজন।
সংবাদ সম্মেলনে সুজনের খালু অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি আমান উল্যা শাহীন প্রফেসর ড. আ ফ ম রুহুল আমিনের বিরুদ্ধে তার মালিকীয় জমিতে জোর পূর্বক নির্মাণ কাজ করার অভিযোগ করেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০