Select Page

আজ শুক্রবার, ২রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:২২

বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যানের পুত্রবধূ ড্রইংরুমে গুলিবিদ্ধ

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

জানু ৩১, ২০২১ | নোয়াখালী, বেগমগঞ্জ

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহানাজ বেগমের বাড়িতে ড্রইংরুমে গুলিবিদ্ধ হয়েছেন তার পুত্রবধূ সুবর্ণা হক।
শনিবার চৌমুহনী পৌর নির্বাচনের ভোট গ্রহণ চলাকালীন বেলা ২টার দিকে হাজীপুর দক্ষিণ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ সুবর্ণাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ধারণা, অবৈধ অস্ত্র নাড়াচাড়া করার সময় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।
নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি সুবর্ণার শাশুড়ি শাহানাজ বেগম জানান, চৌমুহনী পৌর নির্বাচনে মেয়র পদে তার ভাগ্নে নৌকার প্রার্থী আক্তার হোসেন ফয়সালকে ভোট দিয়ে দুপুর দেড়টার দিকে বাসায় ফেরে সুবর্ণা। এর আধাঘণ্টা পরের ঘটনা। ড্রইংরুমে দাঁড়িয়ে চা পান করছিল সে। তখন আকস্মিক কোথা থেকে এসে সুবর্ণার বাঁ পায়ে গুলি লাগে। সে চিৎকার করলে বাড়ির লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়।
সুবর্ণার স্বামী ইমরানুর রাফি জানান, বাইরে থেকে গুলি চালানো হয়েছে। এমনটি দাবি করলেও কে, কারা এটি করতে পারে, সে বিষয়ে কিছুই বলেননি তিনি। সেই সঙ্গে বাইরে থেকে আসা গুলি কীভাবে ড্রইংরুমে দাঁড়িয়ে থাকা অবস্থায় তার স্ত্রীর পায়ের পাতায় লাগল- শাহানাজ বেগম বা রাফি সে বিষয়ে কোনো মন্তব্য করেননি।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আলমগীর হোসেন জানান, গুলিবিদ্ধ এক নারীকে বেলা ৩টা ৫ মিনিটে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে অপারেশনের জন্য তাকে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়।
সুবর্ণাকে অস্ত্রোপচার করা চিকিৎসক নুরুল ইসলাম জানান, তার বাঁ পায়ের পাতার ডান পাশ দিয়ে গুলি ঢুকে বাঁ পাশ দিয়ে বেরিয়ে গেছে। এক্সরে রিপোর্ট আসার পর বিস্তারিত বলা যাবে। তবে রোগী শঙ্কামুক্ত।
বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদারের ধারণা, অবৈধ অস্ত্র নাড়াচাড়া করতে গিয়ে অসতর্কতাবশত গুলি বের হয়ে ওই নারী বিদ্ধ হতে পারেন।
নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, শাহানাজ বেগমের বাড়িতে গুলির ঘটনার বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই।
তিনি আরো বলেন, সুষ্ঠু পরিবেশে চৌমুহনী পৌরসভার ভোট হয়েছে। কোথাও সংঘর্ষ বা গোলাগুলি হয়নি। আশা করছি, কীভাবে চেয়ারম্যানের বাড়িতে তার পুত্রবধূ গুলিবিদ্ধ হলেন, সে রহস্য শিগগিরই উদ্ঘাটন করা যাবে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০