Select Page

আজ শনিবার, ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৪ হিজরি সময়: রাত ১:০৫

কাদের মির্জাকে বহিষ্কারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

মার্চ ৯, ২০২১ | জাতীয়, নোয়াখালী

টাফ রিপোর্টার : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার খিজির হায়াত খাঁনের ওপর হামলার প্রতিবাদ জানিয়েছে এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধারা।
মঙ্গলবার (০৯ মার্চ) দুপুরে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে নোয়াখালী জেলা ও সদর উপজেলার মুক্তিযোদ্ধা বৃন্দর ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজ্জামেল হক মিলন, বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান, মিজানুর রহমান, আবুল কাশেম জিএস, আর্মি মো. জামাল উদ্দিন, টাউন হলের সাধারণ সম্পাদক নাজমুল শাকিব পারভেজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নোয়াখালীর সভাপতি জাকির হোসেন বাবর প্রমুখ।
মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁনের ওপর হামলার ঘটনায় কাদের মির্জাকে দায়ী করে অবিলম্বে তাঁকে খিজির হায়াত খাঁনের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান এবং কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান।
এদিকে, কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিস্কারের দাবি জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধারা।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এক প্রতিবাদ সভায় এ দাবি জানান মুক্তিযোদ্ধারা।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার জহিরুল হায়দার, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সার্জেন, আবদুল হক, এরফানুল হক কমান্ডার, মফিজল হক আর্মি, হাবিলদার নুর নবী, মাষ্টার আবদুল গোরফান, আবুল বাশার প্রমূখ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০