Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৫:৩২

চাঁদাবাজিসহ দুই মামলায় সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ নেতা কারাগারে

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

এপ্রি ১৮, ২০২১ | নোয়াখালী, সোনাইমুড়ী

ষ্টাফ রিপোর্টার : চাঁদাবাজিসহ দুই মামলায় নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ নেতা মো. শ্যামল উদ্দিনকে (৩০) গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
রোববার (১৮ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।একই দিন সকাল ১১টার দিকে সোনাইমুড়ী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
শ্যামল উদ্দিন সোনাইমুড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভানুয়া গ্রামের শুয়াবাড়ির আব্দুর রব খোকনের ছেলে। তিনি সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
পুলিশ জানায়, ক্ষমতার প্রভাব খাটিয়ে এলাকায় দখল, টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ মানুষকে জিম্মি করে আর্থিক সুবিধা ভোগ করছিলেন ছাত্রলীগ নেতা শ্যামল। এসব অভিযোগ নিয়ে থানায় তার বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে মারধরের একটি মামলা এবং একটি চাঁদাবাজির মামলার ওয়ারেন্ট ছিল।
ভুক্তভোগীরা জানায়, সর্বশেষ শনিবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে শ্যামলের নেতৃত্বে তার লোকজন উপজেলার সোনাইমুড়ী বাজারের বাদাম মোড় এলাকার পশ্চিম জননী সিএনজি স্ট্যান্ডের ট্যাক্সের টাকা উত্তোলনে নিয়োজিত শ্রমিক দেলোয়ার হোসেনের (৩২) ওপর হামলা চালায়। ওই ঘটনায় দেলোয়ার বাদী হয়ে থানায় শ্যামলসহ সাত জনের বিরুদ্ধে হত্যার উদ্দেশে মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করেন। এর আগে ২০১৯ সালের একটি চাঁদাবাজির মামলায় শ্যামল ওয়ারেন্টভুক্ত আসামি।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, চাঁদাবাজির মামলাসহ দুইটি মামলায় আসামি শ্যামলকে সকালে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০