Select Page

আজ বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ১২:১৯

হাতিয়ায় নিষিদ্ধ সময়ে নদীতে মাছ ধরায় ১৩ জেলে আটক

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ষ্টাফ রিপোর্টার : মাছের প্রজনন বৃদ্ধির লক্ষ্যে ২০ মে থেকে ৬৫ দিনের জন্য নদীতে মাছ ধরা নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। এ নির্দেশ অমান্য করে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে মাছ ধরায় ১৩ জেলেকে আটক করেছে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে একটি মাছধরা ট্রলার ও মাছ জব্দ করা হয়।
রোববার (২৩ মে) রাতে উপজেলার ঢালচর এলাকার পশ্চিম মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়। তারা হলেন- বরিশাল জেলার পাতারহাট উপজেলার হাবিব আওনের ছেলে কালাম আওন, আব্দুল বারেক খার ছেলে মো. বাদল খাঁ, হানিফ তালুকদারের ছেলে বাদশা, কাদের খাঁর ছেলে জাহাঙ্গীর খাঁ, হোসেন শেখের ছেলে দুলাল শেখ, ইসমাইল হাওলাদারের ছেলে ইব্রাহিম হাওলাদার, রমিজ উদ্দিনের ছেলে মায়েব হোসেন, মাতব্বরের ছেলে মো. হোসেন, মন্নান হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার, রশিদ হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার, হোসেন মুন্সির ছেলে আক্তার মুন্সি, বাবুল শিকদারের ছেলে নোমান শিকদার ও পিন্টু সিকদারের ছেলে মাইদুল শিকদার।
নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির কর্মকর্তা একরাম উল্যাহ জানান, মাছের প্রজনন বৃদ্ধির জন্য সরকারের নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে নিয়মিত নদীতে টহল দিচ্ছে নৌ পুলিশ। টহলকালে রোববার রাতে নদীতে মাছ ধরার সময় ১৩ জেলে ও মাঝি-মাল্লাকে আটক করা হয়।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০