Select Page

আজ শুক্রবার, ২রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৩:৫৮

নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যা করে দোকানে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর সুধারামে ধর্মপুর ইউনিয়নের ড্রিম ওয়াল্ডের পাশে জুয়েল (৩৫) নামে এক ব্যবসায়ীকে নিজ দোকানে হত্যা করে লাশ শার্টারের সাথে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে সুধারাম থানা পুলিশ। এ ঘটনায় সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায় জুয়েল। পরে একটি ফোন পেয়ে দোকানে চলে যায়। কিন্তু আর ফিরে আসেনি। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা দোকানের শার্টার আংশিক খোলা দেখে এগিয়ে আসে এবং তার লাশ শার্টারের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে। তাৎক্ষণিক বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
নিহতের পরিবার অভিযোগ করে বলেন, স্থানীয় কিছু লোকের সাথে মসজিদ কমিটি নিয়ে ও জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে এবং তারা হুমকি দিয়েছে। নিহতের বাবা আবুল কালাম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যা।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা রিপোর্টের আগে বলা যাবে না। তিনি পিবিআই ও সিআইডিকেও ঘটনাস্থলে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০