Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সন্ধ্যা ৬:১৪

একটা পক্ষ অপেক্ষায় আছে কখন আমার নিঃশ্বাস যায়, আরেক পক্ষ আমার শরীরে করোনা ঢুকাতে চায়-এমপি একরাম

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৩ জুন) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, একটা পক্ষ অপেক্ষায় আছে কখন আমার নিঃশ্বাস যায়, আরেকটা পক্ষ আমার শরীরে করোনা ঢুকাতে চায়। নোয়াখালীতে করোনাভাইরাস পরিস্থিতি ভাল না। প্রতিদিন সংক্রমণ এবং মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে।

জেলা আওয়ামী লীগ শক্তিশালী উল্লেখ করে একরামুল করিম বলেন, বাহির থেকে অনেকে জেলা আওয়ামী লীগকে ভাঙ্গার চেষ্টা চালাচ্ছে। আমি ১২ বছর ধরে এই এলাকার সাংসদ। অতীতের আওয়ামী লীগ থেকে বর্তমান আওয়ামী লীগ অনেক শক্তিশালী এবং সুসংগঠিত। এটা আমাদের দল, এটাকে আমরাই খুটির মতো শক্তিশালী করবো।

তিনি আরও বলেন, ‘জয়বাংলা’ শ্লোগান আমাদের কথা বলার সুযোগ করে দিয়েছে। এই শ্লোগান আমাদের ৭১ স্বাধীনতা এনে দিয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দিয়েছে স্বাধীন দেশ আর বঙ্গকন্যা শেখ হাসিনা দিচ্ছে উন্নয়নের বাংলাদেশ।
সভার শেষে মিলাদ মাহফিলে মোনাজাত দেন জেলা জামে মসজিদ এর ইমাম মাওলানা দেলোয়ার হোসেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০