Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সন্ধ্যা ৬:১৫

নোয়াখালীর কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ২জনের মৃত্যু

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু হয়েছে। মৃত দুই জনই পুরুষ। এদিকে জেলায় নতুন করে আরও ৪২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮দশমিক ৯৭ভাগ।

শনিবার দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, শুক্রবার সকাল থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে আরও ২জন রোগী মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯জন রোগী, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৪জন। হাসপাতালে ৩১জন পুরুষ ও ৪৩জন নারীসহ ৭৪জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে ১৪জন নারী ও ১১জন পুরুষের অবস্থা সংকাটাপন্ন তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ১৪৫টি নমুনা পরীক্ষা করে ৪২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১, সুবর্ণচরে ৪, বেগমগঞ্জে ১৬, চাটখিলে ৬, সেনবাগে ১ ও কবিরহাট উপজেলায় ১৪জন রোগী রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪হাজার ৩৫৬জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ৬৩৭জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ৫৪৩জন রোগী।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০