Select Page

আজ বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি সময়: বিকাল ৩:১১

নোয়াখালীতে জনতা ব্যাংকের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে শোক দিবস উপলক্ষ্যে ত্রান বিতরণ

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ষ্টাফ রিপোর্টার : জনতা ব্যাংক লিমিটেড নোয়াখালী এরিয়া অফিস কতৃক জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬ তম শ্হাাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে কোভিড ১৯ এ কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।
সোমবার দুপুরে নোয়াখালী এরিয়া অফিসে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড নোয়াখালী বিভাগীয় কার্যালয়ের মহা ব্যবস্থাপক বাবু বিশ্বজিত কর্মকার।

নোয়াখালী এরিয়া প্রধান সহকারী মহা ব্যবস্থাপক মোঃ জামাল আবদুন নাছেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনতা ব্যাংক মাইজদী কোর্ট কর্পোরেট শাখার ইনচার্জ মোহাম্মদ ইউছুফ হোসেন, জনতা ব্যাংক গনতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের বৃহত্তর নোয়াখালীর সিবিএ সভাপতি সামসুল হাসান মীরন. সাধারন সম্পাদক মোঃ মোজাম্মেল হক। অনুষ্ঠানে জনতা ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মহা ব্যবস্থাপক বিশ্বজিত কর্মকার বলেন, আজ থেকে ৪৬ বছর আগে শোকাবহ আগষ্ট মাসে আমাদের জাতির জনক ও তার পরিবারবর্গকে হত্যা করে এদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করা হয়। কিন্তু তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বিগত দেড় বছরে কোভিডে মহামারীতে ও আমাদের উন্নয়ন বাধাগ্রস্থ হয়নি, কেউ না খেয়ে থাকেনি। তাই আপনারা জাতির জনকের পরিবার ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।
অনুষ্ঠানে ১৫০ জন হত দরিদ্রকে ১০ কেজি চাল, ১ কেজি তৈল, ১ কেজি ডাল, ১ কেজি চিনিসহ নিত্য খাদ্রসামগ্রী প্রদান করা হয়।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০