Select Page

আজ রবিবার, ২৬শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪৪ হিজরি সময়: ভোর ৫:১৪

নোয়াখালীর চৌমুহনীতে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্রতিনিধি দল

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

অক্টো ২৯, ২০২১ | নোয়াখালী, বেগমগঞ্জ

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে হিন্দুদের মন্দির, পূজামণ্ডপ, দোকানপাট ও বাড়িঘরে হামলা-ভাঙচুরের ঘটনাস্থল আজ শুক্রবার পরিদর্শন করেছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির একটি প্রতিনিধিদল। প্রতিনিধিদলটি এ ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক হয়রানির বিষয়টিও পর্যবেক্ষণ করে ।
প্রতিনিধিদলের নেতৃত্বে ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুছ কাজল। সঙ্গে ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আইনজীবী আবদুর রহিম, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি বি ইউ এম কামরুল ইসলাম, আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল আমিন, সাবেক সম্পাদক আফাজ উদ্দিন, বাহার উদ্দিন, খুরশিদ আলম, আবদুর রহিম প্রমুখ ।
স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা চৌমুহনীতে আসেন । এরপর তাঁরা চৌমুহনী বাজারে হামলা-ভাঙচুরে ক্ষতিগ্রস্ত শ্রীশ্রী রাম ঠাকুরের সমাধি মন্দির, শ্রীশ্রী রাধা জিউর মন্দির, ইসকন মন্দির, বিজয়া দুর্গা মণ্ডপ পরিদর্শন করেন । পরিদর্শক দল এ সময় চৌমুহনী বাজারে ক্ষতিগ্রস্ত ধর্মীয় নেতাদের মধ্যে ইসকনের রত্মেশ্বর মজুমদার, রাধা মাধব জিউর মন্দিরের নির্মল দাস এবং রাম ঠাকুরের সমাধি মন্দিরের রতন সাহার সঙ্গে কথা বলেন । তাঁরা সবাই মন্দিরগুলোতে আক্রমণ এবং লুটপাটের কথা বলেন । তাঁরা তাঁদের ওপর সংঘটিত ঘটনাকে রাজনৈতিক রূপ যেন না দেওয়া হয়, সে কথাও বলেন ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১