Select Page

আজ বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:৪২

ফেনীতে ১০ ব্যবসায়ীকে জরিমানা

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ৩০, ২০১৭ | ফেনী

ফেনী প্রতিনিধি: শহরে ১০ ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ৩০ নভেম্বর বিকেলে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এ সময় জনি রাইচ এজেন্সি ৫০ কেজি হাই এগ্রো কোম্পানির চালের বস্তায় ৫০০ গ্রাম করে কম চাল কম পাওয়া যায়। এছাড়া আটা, ময়দা ও চিনির ৫০ কেজি বস্তায় গড়ে ২০০-৩০০ গ্রাম কম পাওয়া যায়। এ প্রতিষ্ঠানের মালিক নরেশ চন্দ্র দাসকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

এছাড়া মেসার্স চৌধুরী ট্রেডার্সের ফ্রেশ চিনির ৫০০ গ্রামে ৪৫০ গ্রাম, সৌদিয়া ময়দার ৫০ কেজির বস্তায় ৩৫০ গ্রাম, প্রায় সব আইটেমেই ১০০ গ্রাম-৩৫০ গ্রাম কম। এ প্রতিষ্ঠানের ম্যানেজার হারাধন সাহাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

ফুটপাত দখল, ফ্রিজে কাঁচা ও সেদ্ধ খাবার রাখার জন্য ট্রাংক রোডের রসমেলার শাহাদাত হোসেনকে ৩০ হাজার টাকা, ট্রাংক রোডের দুই ফল বিক্রেতা একরাম ও মাইনুদ্দিনকে ফুটপাত দখল করার জন্য ২ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

মূল্য তালিকা প্রদর্শন না করায় ফেনীর ভেতরের বাজারের সবজি বিক্রেতা শেখ আহম্মেদ, আব্দুল হাই ও নুরন্নবীকে ২ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা, ফুটপাত দখল করায় ট্রাংক রোডের আর কে ট্রেডার্সের রিজভীকে ৫ হাজার টাকা, সেরাজ স্টোরের আলাউদ্দিনকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

অভিযানের সময় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা, কাস্টমস ও ভ্যাটের পরিদর্শক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮