Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৯:২২

নোয়াখালীতে নির্বাচনি প্রচারের গাড়িচাপায় স্কুলছাত্র নিহত

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ১৬, ২০২১ | নোয়াখালী, নোয়াখালী সদর

ষ্টাফরিপোর্টার : নোয়াখালী সদর উপজেলার ১ নম্বর চরমটুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রচারের গাড়িচাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে । এ ঘটনায় পঞ্চম শ্রেণির আরেক ছাত্রসহ দুজন গুরুতর আহত হয়েছে ।
বুধবার রাত ৮টার দিকে মনারখিল গ্রামে পীর মোছলেহ উদ্দিনের মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে ।
নিহত মেহেরাজ উদ্দিন চরমটুয়া ইউনিয়নের রাউলদিয়া গ্রামের মো. মোহনের ছেলে । সে স্থানীয় ঠেকারহাট হাজি আহম্মদ উল্ল্যা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ত ।
আহত দুজন হলো মো. জয়নাল ও স্কুলছাত্র মো. সংগ্রাম । তাদের মধ্যে গুরুতর আহত সংগ্রামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে । আর জয়নালকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
সংগ্রাম ওই ইউনিয়নের নেয়াজের ডগী গ্রামের মো. সবুজের ছেলে । সে উদয় সাধুরহাট ইকরা প্রি-ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র ।
স্থানীয়রা জানিয়েছেন, বুধবার বিকেল থেকে পিকআপ ভ্যানে নির্বাচনি প্রচার চালান চরমটুয়া ইউপি নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু । তার প্রচারে অংশ নেয় মেহেরাজ, সংগ্রামসহ স্থানীয় ৮-১০ জন স্কুলছাত্র । রাত ৮টার দিকে পীর মোছলেহ উদ্দিনের মাজারের সামনে চলন্ত পিকআপ ভ্যানের পেছনের ডালা খুলে ৪-৫ জন স্কুলছাত্র নিচে পড়ে যায় । ওই সময় মেহেরাজ পিকআপের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।
তবে নির্বাচনি প্রচারের গাড়িচাপায় স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি অস্বীকার করেছেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু ।
তিনি বলেন, ‘আমার নির্বাচনি প্রচারে এ ঘটনা ঘটেনি । বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালিতে অংশ নেয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে ভ্যানের ডালা খুলে এ দুর্ঘটনা ঘটে ।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, নিহত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে । লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০