Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৪:৩৬

নোয়াখালীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

জানু ২৪, ২০২২ | নোয়াখালী, নোয়াখালী সদর

ষ্টাফরিপোর্টার : জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত করা পরীক্ষাগুলো নেওয়ার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শিক্ষার্থীরা । আজ সোমবার বেলা ১১টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে এই কর্মসূচি পালন করা হয় ।
নোয়াখালী সরকারি কলেজ, সোনাপুর ডিগ্রি কলেজ, বাঁধেরহাট আবদুল মালেক উকিল কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা এই কর্মসূচিতে অংশ নেন । প্রায় ঘণ্টাব্যাপী চলা কর্মসূচিতে শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষা স্থগিতের প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন ।
এ সময় শিক্ষার্থীরা বলেন, করোনার মধ্যে বিপিএল ক্রিকেট টুর্নামেন্ট, বাণিজ্য মেলা, সরকারি-বেসরকারি অফিসসহ সবকিছুই খোলা । একইভাবে খোলা আছে সব পর্যটনকেন্দ্রও । যেখানে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ ভিড় করছেন । এমন পরিস্থিতিতে পরীক্ষা বন্ধ করে দেওয়ার কোনো যৌক্তিকতা নেই ।
শিক্ষার্থীরা আরও বলেন, যেসব কারণে করোনা সংক্রমণ বেশি ছড়িয়ে পড়তে পারে সেগুলো বন্ধ না করে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব পরীক্ষা স্থগিত করেছে, যা কোনোভাবেই যৌক্তিক নয় । অথচ এরই মধ্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয় সশরীর পরীক্ষা নেওয়া অব্যাহত রেখেছে । উদ্ভূত পরিস্থিতিতে পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে দ্রুত সব পরীক্ষার সময়সূচি ঘোষণার দাবি জানান তাঁরা ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০