Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৮:২৫

কোম্পানীগঞ্জে হাত-পা বাধা কিশোরের মরদেহ উদ্ধার

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

জানু ৩১, ২০২২ | কোম্পানীগঞ্জ, নোয়াখালী

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় এক কিশোরের (১৫) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।
সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ ।
স্থানীয়রা জানায়, বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া সমাজের এক নারী ধানক্ষেতে গরুর গোবর কুড়াতে যান । এসময় ওই নারী মুখে কস টেপ পেচানো, হাত-পা বাঁধা অবস্থায় এক কিশোরের মরদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসে । তবে উপস্থিত স্থানীয় এলাকাবাসী এখন পর্যন্ত ওই কিশোরের পরিচয় জানাতে পারেনি ।
স্থানীয় বাসিন্দা মো. শিপন ও বেলাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে কে বা কারা রোববার গভীর রাতে এ কিশোরকে অন্য কোনো জায়গায় হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে । মরদেহের কাছ থেকে একটি মাস্ক, একটি পেঁয়াজ, ১ জোড়া হাত মোজা, একটি ম্যাচ পাওয়া যায় ।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস.এম মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে । পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে ।

 

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০