Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৭:২২

নোযাখালীতে ঠিকাদারি কাজ না পেয়ে বাড়ির মালিককে গুলি

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ফেব্রু ১, ২০২২ | নোয়াখালী, বেগমগঞ্জ

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ না পেয়ে ভবনের মালিককে গুলি করার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে ।
মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে ।
গুলিবিদ্ধ রহমত উল্যা (৫৮) উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের আবু তাহের মাস্টার বাড়ির আইয়ুব উল্যার ছেলে ।
স্থানীয়রা জানায়, উপজেলার দোয়ালিয়া গ্রামের রহমত উল্যাহ তার বসতবাড়িতে একটি বিল্ডিং নির্মাণ করছেন। ওই বিল্ডিংয়ের ইলেকট্রিকের কাজ চান স্থানীয় ঠিকাদার ফরহাদ । কিন্তু তাকে কাজ দিতে অপরাগতা প্রকাশ করে বাড়ির মালিক রহমত উল্যাহ ।
এর জেরে ক্ষিপ্ত হয়ে ঠিকাদার ফরহাদের নেতৃত্বে তার সহযোগী জোবায়ের, আলমগীর ও রাসেল মঙ্গলবার সকালে নির্মাণাধীন ওই ভবনের সামনে গিয়ে আকস্মিক বাড়ির মালিককে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে ।
পরে পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায় । সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয় ।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মেঝো ভাই আবদুর রব ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছেন । পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ।
 

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০