Select Page

আজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: সকাল ৭:২৮

কোম্পানীগঞ্জে হামলায় বিজয়ী প্রার্থীর দুই সমর্থক আহত

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ফেব্রু ১১, ২০২২ | কোম্পানীগঞ্জ, নোয়াখালী

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী পৃথক দুটি হামলায় বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর দুই অনুসারী গুরুতর আহত হয়েছেন ।
আজ শুক্রবার বেলা ১১টার দিকে ও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে । আহত দুজন হলেন চরকাঁককড়া রাস্তার মাথা এলাকার বাসিন্দা মো. সুমন (২৫) ও নতুন বাজার এলাকার বাসিন্দা মো. সুজন (৩০)। দুজনকে স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । দুজনেই ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ হানিফের অনুসারী ।
হানিফ অভিযোগ করেন, আজ বেলা ১১টার দিকে তাঁর অনুসারী মোহাম্মদ সুমনের ওপর অতর্কিতে হামলা চালান পরাজিত প্রার্থী হাজী শফি উল্ল্যাহর লোকজন । হামলার পর আহত সুমনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় । গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাঁর আরেক অনুসারী মোহাম্মদ সুজনের ওপর চরকাঁকড়া নতুন বাজার এলাকায় হামলা চালানো হয় । এতে সুজন মারাত্মকভাবে আহত হন । পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । প্রথম ঘটনায় হানিফ বৃহস্পতিবার রাতেই কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন । আজ সুমনের ওপর হামলার ঘটনায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন তিনি ।
অভিযোগের বিষয়ে পরাজিত প্রার্থী শফি উল্ল্যাহ বলেন, নির্বাচন হওয়ার পর তিনি ফল মেনে নিয়ে তাঁর সব কর্মী-সমর্থককে নিজের বাড়িতে অবস্থান করার নির্দেশনা দিয়েছেন এবং তিনি নিজেও বাড়িতে অবস্থান করছেন । তাঁর কোনো লোক কোনো ধরনের হামলার ঘটনার সঙ্গে জড়িত নন । তিনি যত দূর জেনেছেন, হামলার ঘটনা বিজয়ী প্রার্থীর লোকজন এর মধ্যকার অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে হয়েছে ।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ রোমন বলেন, বৃহস্পতিবার রাতে চরকাঁকড়া হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে । আজ শুক্রবারের হামলার ঘটনা তিনি শুনেছেন । তবে এই ঘটনায় দুপুর পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি । হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশ কাজ করছে ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০