Select Page

আজ বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ১:৫৫

পানিতে ডুবে ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবাও

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

মার্চ ৬, ২০২২ | নোয়াখালী, নোয়াখালী সদর

ষ্টাফরিপোর্টার: নোয়াখালী সদর উপজেলায় পানিতে ডুবে দুই বছর বয়সী ছেলে মোহাম্মদ জাকারিয়ার মৃত্যুর খবর পেয়ে কর্মস্থল থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারা গেছেন বাবাও । নিহত ব্যক্তির নাম মো. আজগর হোসেন । তিনি সদর উপজেলার দক্ষিণ জগতপুর গ্রামের বাসিন্দা । গতকাল শনিবার এ ঘটনা ঘটে ।
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের মাদারতলী এলাকায় নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশু মোহাম্মদ জাকারিয়া । ঘটনার পর পরিবারের সদস্যরা লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় একটি মাদ্রাসার শিক্ষক আজগর হোসেনকে ছেলের অসুস্থতার কথা জানিয়ে বাড়িতে আসতে বলেন । তিনি শ্বশুরবাড়ির দিকে রওনা হন ।
বেলা সাড়ে তিনটার দিকে মোটরসাইকেলে করে কর্মস্থল থেকে নোয়াখালী সদর উপজেলার শান্তিরহাট এলাকায় পৌঁছালে এক আত্মীয় আজগর হোসেনকে ফোন করে ছেলের মৃত্যুর সংবাদ জানান । এ সময় তিনি মোটরসাইকেল থেকে সড়কের ওপর পড়ে গিয়ে মাথায় আঘাত পান । আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেন । পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতে তিনি মারা যান । কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।
পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়সাল বারি চৌধুরী ছেলের মৃত্যুর কথা শুনে বাবার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন ।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় কারও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে ।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০