Select Page

আজ শুক্রবার, ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ২:৪৩

নোয়াখালীতে ৩৫টি স্কুলে ১৩৯৩ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

স্টাফ রিপোর্টার: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টিএসপি ট্যালেন্ট এওয়ার্ড এর অধীনে নোয়াখালীতে বেগমগঞ্জ, সদর, চাটখিল তিনটি উপজেলার তিনটি কেন্দ্রে ৩৫টি স্কুলের প্লে থেকে ৫ম শ্রেণীর ১৩৯৩ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করে। শুক্রবার সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়, হরিনারায়ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও স্কলার ইংলিশ মিডিয়াম এন্ড হাই স্কুলে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে মোঃ রাশেদ উদ্দীন দায়িত্ব পালন করেন, কেন্দ্র পরিদর্শণ করেন টিএসপির সভাপতি শিক্ষানুরাগী আবু বকর ছিদ্দিক টিপু, সাধারণ সম্পাদক কাজি আনোয়ারুল মামুন, কোষাধ্যক্ষ নুরুন নবী ও বেগমগঞ্জ- সোনাইমুড়ী শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিঠু, চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ডা. আবু তাহের মশাল।

টিএসপির সদস্য রহমত উল্যাহ বাবলু, মাহবুবুর রহমান সুমন ও শিক্ষানুরাগী ইকবাল হোসেন সুজন প্রমূখ।
উক্ত পরীক্ষায় নোয়াখালীর এক ঝাঁক তরুণ মেধাবী ব্যক্তিগত অর্থায়নে ২০১৬ সালে নোয়াখালী জেলায় মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সৃজনশীল শিক্ষার্থীদেরকে অধিক উৎসাহ প্রদানের নিমিত্তে¡ টিএসপি ট্যালেন্ট এওয়ার্ড চালু করা হয়। প্রতিবারের মতো এবারও ৫জনকে ট্যালেন্ট নির্বাচণ করা হবে। ‘এ’, ‘বি’, ‘সি’ প্রতিটি গ্রেডে ৭৫জন করে এবং সাধারণ গ্রেডে ২০০জনকে নির্বাচণ করা হবে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১