Select Page

আজ বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: দুপুর ১২:২৭

নেতাকর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহ্বান সেতুমন্ত্রীর

নোয়াখালী বার্তা ডেস্ক

নভে ৭, ২০১৭ | কবিরহাট

দলের নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বচনের জন্য প্রস্তুত থাকার জন্য আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সোমবার রাতে বসুরহাট পৌরসভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এক পথসভায় তিনি এ নির্দেশ দেন।

এর আগে মন্ত্রী হঠাৎ করে সোমবার রাত ৯টায় বসুরহাট পৌরসভা ১নং ওয়ার্ডে বড় রাজাপুর গ্রামে নিজ বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে দেখা করেন।

ওবায়দুল কাদের নেতাকর্মীদের বলেন, সরকারের সব উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ জনগণের কাছে তুলে ধরুন। মানুষের সঙ্গে মিশে গিয়ে তাদের সঙ্গে ভালো আচরণ করুন। তৃণমূল পর্যায়ে বঞ্চিত কর্মীদের মূল্যায়ন করুন।

মন্ত্রীর ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটে গিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন ও তাদের খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, প্রভাষক গোলাম ছারওয়ার ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কমিশনার আবুল খায়ের প্রমুখ।

পরে তিনি কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ছাড়াও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০