Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৪:৫৪

নোয়াখালীতে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

অক্টো ২৯, ২০২২ | বেগমগঞ্জ, সুবর্ণচর

ষ্টাফ রিপোর্টার :নোয়াখালীর বেগমগঞ্জ ও সুবর্ণচরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২০টি চোরাইকৃত অটোরিকশা ও অটোরিকশার বিভিন্ন পার্টস, বডি, স্প্রিং সহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বেইলর এলাকার সাহাব উদ্দিনের ছেলে সহিদ(৩৮), নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের দক্ষিণ চরবাগ্যা গ্রামের শাহিনের ছেলে জুয়েল (২৭)ও বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের নূর আলমের ছেলে খোরশেদ আলম (৩২)। গ্রেফতারকৃত তিনজন আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য।

শুক্রবার (২৮ অক্টোবর)রাতে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত ১৭ অক্টোবর সদর উপজেলার আজিজুল্যাহপুর গ্রামের মোহাম্মদ হাসান নামের এক ব্যক্তির গ্যারেজ থেকে তার কর্মচারী সহিদ অটোরিকশা চুরি করে পালিয়ে যায় বলে থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে চোরাইকৃত অটোরিকশা উদ্ধার ও সহিদকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।
অভিযানকালে বৃহস্পতিবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজের নেতৃত্বে বরিশাল এর ভোলা জেলায় অভিযান চালিয়ে সহিদকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুবর্ণচর ও বেগমগঞ্জ থেকে জুয়েল এবং খোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের দেখানো জায়গা থেকে ২০টি চোরাইকৃত অটোরিকশা ও রিকশার সরঞ্জাম জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনা স্বীকার করেছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
২৯.১০.২২ইং

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০