Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ৯:০২

হাতিয়ায় কোস্টগার্ডের হাতে ৬ হরিণ শিকারি আটক

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

অক্টো ৩১, ২০২২ | হাতিয়া

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর হাতিয়া উপজেলার চর এলাকায় হরিণ শিকার করে মাংস আলাদা করার সময় ছয়জনকে আটক করেছে কোস্টগার্ড। গত কাল রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার বিচ্ছিন্ন মানিকচর এলাকার বনে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন হরিণ শিকারি চক্রের প্রধান মোহাম্মদ রিয়াজ (২৬), সদস্য মো. ফিরোজ (২৫), জুলফিকার হোসেন (২৩), মো.মজনু (৩০), আবদুল মান্নান (৩২) ও মো. দুলাল (২২)। তাঁরা সবাই ভোলার মনপুরা উপজেলার বাসিন্দা।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড জানতে পারে, হাতিয়ার মূল ভূখ- থেকে বিচ্ছিন্ন মানিকচর এলাকার বনে সংঘবদ্ধ চক্রের সদস্যরা হরিণ শিকার করছেন। কোস্টগার্ডের হাতিয়া স্টেশনের একটি দল বিকেল সাড়ে চারটার দিকে ওই চরে ঝটিকা অভিযান চালায়। অভিযানে হরিণের চামড়া ছাড়ানো ও মাংস কাটার সময় চক্রের প্রধানসহ ছয়জনকে আটক করে তারা। এ সময় তাঁদের কাছ থেকে একটি জবাই করা হরিণ, চামড়া, হরিণ শিকারের ফাঁদ ও দুটি চাকু জব্দ করা হয়।

কোস্টগার্ডের হাতিয়ার স্টেশনের কমান্ডার বাবুল আকতার বলেন, দীর্ঘদিন ধরে চক্রটি হাতিয়ার বিভিন্ন বনে হরিণ শিকার ও হরিণের চামড়া ও মাংস পাচার করে আসছিল। অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়। চক্রটির বিরুদ্ধে হাতিয়া থানায় মামলার প্রস্তুুতি চলছে।
৩১.১০.২২ইং

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০