Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ৮:৪০

নোয়াখালীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ২, ২০২২ | হাতিয়া

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে উপজেলার খবির মার্কেট সংলগ্ন আবুল কালামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মো. নাজিম উদ্দিন (২৯) উপজেলার হাতিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের বেজুগালিয়া গ্রামের বশির উল্যার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৭ মাস আগে হাতিয়া পৌরসভার বাসিন্দা নাজিম উদ্দীনের সাথে একই পৌরসভার চরকৈলাশ গ্রামের আবু তাহেরের মেয়ের বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে গত রোববার ৩০ অক্টোবর সকালে নাজিম উদ্দীন তার নিজ বাড়ির বসতঘরে স্ত্রী সুরমা বেগমকে পিটিয়ে মাথায় আঘাত ও পরে গলা টিপে হত্যা করেছে বলে নিহতের মা সাফিয়া বেগম অভিযোগ করেন।

নিহতের বড় ভাবি জিন্নাত আরা বলেন, নাজিম ওই দিন সকাল ৯ টার সময় মোবাইল ফোনে সুরমাকে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন দেয়। কিছুক্ষণ পর আবার ফোন করে সুরমা অজ্ঞান হয়ে পড়ে আছে, আপনারা তাড়াতাড়ি আসেন বলেই ফোন কেটে দেয়। দ্রুত সুরমার বাবা-মা আত্মীয়স্বজন ছুটে গেলে সুরমার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনার পরই স্বামী নিজাম গা ঢাকা দেয়। এ ঘটনায় নিহত সুরমার মা সাফিয়া বেগম বাদী হয়ে নিহতের স্বামী মো. নাজিম উদ্দীনসহ ৪ জনকে আসামি করে হাতিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, মামলারপ্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
২.১১.২২ইং

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০