Select Page

আজ সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: রাত ৯:২২

নোয়াখালীতে অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেপ্তার ৫

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ২, ২০২২ | নোয়াখালী সদর

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর সদর উপজেলায় এক ব্যক্তিকে বাসায় ডেকে নিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার বাসিন্দা মো. মহসিন টিটু, জোবেদা, নারগিছ আক্তার, ইসমত আরা ও জহির।

জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বলেন, ‘গতকাল বিকেলে ভুক্তভোগী মাইজদীর শহরের উদ্দেশ্যে রওনা দেন। পথে দত্ত বাড়ির মোড়ে একটি দোকানে চা খেতে বসেন। সে সময় পূর্ব পরিচিত মো. মহসিন টিটু তাকে নিজ বাড়িতে চা খাওয়ার আমন্ত্রণ জানান।’

তিনি বলেন, ‘ভুক্তভোগী সরল মনে তার বাড়িতে গিয়ে একটি রুমে বসেন। এসময় টিটু বাহির থেকে দরজা বন্ধ করে দেন। পরে অজ্ঞাত এক নারী ও পাঁচ থেকে ছয় জন ব্যক্তি ঘরে প্রবেশ করে তাকে ভয় দেখিয়ে উলঙ্গ করে ফেলে এবং অজ্ঞাত নারী নিজেও উলঙ্গ হয়ে আপত্তিকর কাজে লিপ্ত হন। এসময় ঘরে থাকা অন্যরা তা মোবাইলে ধারণ করেন। পরবর্তীতে সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। এসময় ভুক্তভোগীর সঙ্গে থাকা মোটরসাইকেল রেখে তাকে ছেড়ে দেওয়া হয়।’

পুলিশ সুপার আরও বলেন, ‘এ ঘটনায় সুধারাম মডেল থানায় লিখিত অভিযোগ করেন তিনি। পরে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয় ভুক্তভোগীর মোটরসাইকেলটিও।
২.১১.২২ইং

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০