Select Page

আজ বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি সময়: রাত ১০:৫৩

দেশ বাঁচাতে শেখ হাসিনার বিকল্প নেই:আল মাহমুদ স্বপন

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ২৪, ২০২২ | সোনাইমুড়ী

ষ্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউনিয়ন চেয়ারম্যান বা নেতাকর্মীদের ভুল অথবা আচরণগত কারনে কেউ কোন কষ্ট পেয়ে থাকলে জনগণের নিকট নিঃশর্তভাবে ক্ষমা প্রার্থনা করে বলেন, আমরা মানুষ, আমরা বাঙালি। বাঙালির চরিত্রে যত গুণাবলী আছে সেগুলো আমাদেরও আছে, বাঙালির যত দোষ আছে তাও আমাদের আছে। আমরা ফেরেশতাও না, শয়তানও না। ফেরেশতা ভুল করেও মন্দ কাজ করতে পারেন না, শয়তান ভুল করেও ভাল কিছু করতে পারে না। মানুষ মাত্রই ভুল হয়। আমরাও ভুলের উর্ধে নয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন তিনি।

স্বপন বলেন, আওয়ামী লীগের মত ঐতিহ্যবাহী-সংগ্রামী দলে ও কিছু মন্দ মানুষ আছে। দুই চারজনের কারনে আমাদের শাস্তি দেবেন না। আমাদের ওপর অভিমান করলে দেশের প্রতি শাস্তি প্রদান করা হবে। আওয়ামী লীগের আন্তরিকতা ও একাগ্রতার কোন ঘাটতি নেই। দলগত হিসেবে আওয়ামী লীগ বাঙালির সবচেয়ে আপন রাজনৈতিক দল। বাংলাদেশ যে স্বপ্ন দেখে, আওয়ামী লীগ সেই স্বপ্ন সম্ভব করে।
তিনি আরও বলেন, ১৯৪৫ সালে শেষ হওয়া বিশ্বযুদ্ধেও পর সমগ্র পৃথিবীর মানব জাতির ওপর সম্মিলিতভাবে বর্তমানের মত কোনো অভিশাপ নেমে আসেনি। করোনার চরম অভিঘাত এবং বর্তমান ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, স্যাংশন-পাল্টা স্যাংশনের কারণে সমগ্র মানব জাতির ওপর মহাসংকট নেমে এসেছে। বাংলাদেশও এই সংকটের মহাপ্লাবনে আক্রান্ত। বর্তমান সঙ্কট মোকাবেলার জন্য বিশ্বের অন্যতম সিনিয়র, অভিজ্ঞ ও দেশপ্রেমিক রাষ্ট্রনেতা শেখ হাসিনার কোন বিকল্প নেই। সুতরাং দেশবাসীর প্রতি অনুরোধ করছি, আমাদের জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের ভুলক্রটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আগামী নির্বাচনে অনুগ্রহপূর্বক নৌকা মার্কায় ভোট দিন।
দীর্ঘ ১৯ বছর পর সোনাইমুড়ি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ আনম খায়রুল আনম চৌধুরী সেলিম। উপজেলা সভাপতি আলহাজ্ব মমিনুল ইসলম বাকেরের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, মোরশেদ আলম এমপি, এম এইচ ইব্রাহিম এমপি, শিহাব উদ্দিন শাহীন, সহিদুল্লাহ খান সোহেল, খন্দকার রুহুল আমিন, আফম বাবুল বাবু, নিজাম উদ্দিন সুজন প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে সাবেক সভাপতি মমিনুল ইসলাম বাকের সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত হন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮