Select Page

আজ বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি সময়: রাত ১১:২৩

আ.লীগের সাধারণ সম্পাদক পদে কাদেরের হ্যাটট্রিক, নোয়াখালীতে আনন্দ উল্লাস

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ২৪, ২০২২ | কোম্পানীগঞ্জ, নোয়াখালী

ষ্টাফ রিপোর্টার : টানা তৃতীয় বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবায়দুল কাদের। এতে তার নিজ জেলা নোয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের সমাপনী অধিবেশনে কাউন্সিলরদের সমর্থনে সর্বসম্মতিক্রমে ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক ঘোষণার পর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন। সন্ধ্যার পরে জেলা শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।
অপরদিকে, ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ-কবিরহাটেও আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। একই সময়ে জেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছেন নেতা-কর্মীরা।
নোয়াখালীর এই কৃতি সন্তান তৃতীয় বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা-অভিনন্দনের ঢেউ বয়ে যাচ্ছে ।
বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন নোমান বলেন, ‘ওবায়দুল কাদেরকে তৃতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় উপজেলাবাসীর পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই।’
উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামে ১৯৫২ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন ওবায়দুল কাদের। নোয়াখালী-৫ আসন থেকে (কোম্পানীগঞ্জ-কবিরহাট) তিনি চার বার সংসদ সদস্য নির্বাচিত হন।
২৪.১২.২২ইং

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮